রিফাত হত্যা মামলায় মিন্নি গ্রেফতার

ডেস্ক রিপোর্ট – প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী ও তাঁর স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৬ জুলাই) রাত নয়টায় মিন্নিকে গ্রেফতার করা হয়েছে। বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেন বরগুনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ। 

তিনি বলেন, সকালে জবানবন্দি নেওয়ার জন্য তাকে পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছিলো কথাবার্তার একপর্যায়ে রিফাত হত্যার সঙ্গে তার সংশ্লিষ্টতার বিষয়টি আমরা জানতে পারি। এজন্য তাকে গ্রেফতার করা হয়।

এর আগে মঙ্গলবার সকাল ১০টায় শহরের ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মাইঠা এলাকার বাড়ি থেকে মিন্নি ও তাঁর মাকে পুলিশ লাইনসে আনা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাকে জানা হয়েছে বলে জানিয়েছিলো পুলিশ। 

২৬ জুন বরগুনা সরকরি কলেজের সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পরদিন রিফাতের বাবা আবদুল হালিম শরীফ বরগুনা থানায় ১২ জনকে আসামি করে একটি মামলা করেন। এ মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হন। মামলার এজাহারভুক্ত ছয় আসামি সহ ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁদের মধ্যে ১০ জন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। মামলা দুই নম্বর আসামি রিফাত ফরাজীসহ বাকি তিন আসামি এখনও রিমান্ডে আছেন।